ঢাকা, শুক্রবার, ৩ মে, ২০২৪

আওনা ইউপি নির্বাচনে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী আনোয়ার হোসেন রাঙ্গা

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জামালপুর জেলার  সরিষাবাড়ী উপজেলায় ৪ নং আওনা ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন (নৌকা প্রতীক) প্রত্যাশী জেলা ট্রাক ট্যাংক লরি ও কাভার্ডভ্যান মালিক সমিতির তারাকান্দি আঞ্চলিক শাখার সহ-সভাপতি এবং সরিষাবাড়ী উপজেলা যুবলীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন রাঙ্গা।


মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ শুরু হবার পর থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সরিষাবাড়ী আসনের মাননীয় সংসদ সদস্য তথ্য প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসানের নির্দেশে তিনি ত্রাণ বিতরণ সহ দলীয় বিভিন্ন ধরনের কার্যক্রমের সাথে সম্পৃক্ত ছিলেন। বিশেষ করে ত্রাণ তৎপরতায় তিনি সরাসরি অংশ গ্রহন করেছেন।

দর্লীয় মনোনয়ন সংগ্রহের পর তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় সাংবাদিকদের আওয়ামী লীগের দলীয় মনোনয়নপ্রত্যাশী আনোয়ার হোসেন রাঙ্গা বলেন, "আমি দলীয় চেতনা থেকে কখনো আদর্শচ্যুত হইনি এবং দলের বাইরে কিছুই চিন্তা করিনি। চেয়ারম্যান পদে নির্বাচন করার লক্ষ্যে আওনা ইউনিয়নের বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ সহ সভা, সমাবেশ অব্যাহত রেখেছি এবং সবসময় দলীয় নেতাকর্মীদের পাশে থাকার চেষ্টা করেছি।
এছাড়া প্রতিটি স্থানীয় ও জাতীয় নির্বাচনে দল সমর্থিত প্রার্থী এবং দলীয় সব কর্মসূচিতে নিষ্ঠার সঙ্গে কাজ করেছি।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি দলীয় মনোনয়ন পেলে বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হব ইনশাআল্লাহ।"

জানা যায় যে,
আওনা ইউনিয়নের পঞ্চাশী, বাটিকামারী, কুমার পাড়া, জগন্নাথগঞ্জ ঘাট সহ ইউনিয়নের বিভিন্ন স্থানে গণসংযোগ করছেন আনোয়ার হোসেন 
রাঙ্গা । মহামারী করোনা কালীন সময়ে এলাকার সাধারণ মানুষের সাথে ছিলেন, আগামীতেও এলাকার  সাধারণ মানুষের পাশে থেকে কাজ করতে চান তিনি, ইউনিয়ন বাসীকে সন্ত্রাস ও মাদকমুক্ত করে যুবকদের উদ্যোক্তা হিসাবে তৈরি করছেন। উন্নয়নের সকল কাজ করে নিজেকে উৎসর্গ করার প্রত্যয় ব্যক্ত করেছেন আনোয়ার হোসেন রাঙ্গা। জনসংযোগে উপস্থিত ছিলেন আওনা ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এ ছাড়াও  আসন্ন ৪ নং আওনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করার লক্ষ্যে আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগ ও ছাত্রলীগের ইউনিয়ন ও ওয়ার্ড শাখার নেতৃবৃন্দ ও সাধারণ মানুষের সাথে মতবিনিময় অব্যাহত রেখেছেন। 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক আনোয়ার হোসেন রাঙ্গা।প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে  দলকে সংঘবদ্ধ রাখতে কাজ করছেন সর্বদাই, সবার পরিচিত মুখ আনোয়ার হোসেন রাঙ্গা।
তিনি সকলের দোয়া ও রায় প্রত্যাশী।
ads

Our Facebook Page